শুক্রবার, ১০ মে ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন

বরিশালে ফের সক্রিয় ‘আব্বা গ্রুপ’

বরিশালে ফের সক্রিয় ‘আব্বা গ্রুপ’

0 Shares

অনলাইন ডেস্ক:
বরিশালে ফের সক্রিয় হয়ে উঠেছে কিশোর গ্যাং ‘আব্বা গ্রুপ’। সরকারি বরিশাল কলেজ ছাত্রদলের আহ্বায়ক রফিকুল ইসলাম টিপুকে কুপিয়ে জখম করেছে চিহ্নিত এই গ্যাংয়ের সদস্যরা। পাশাপাশি একটি খাবার হোটেলেও ভাঙচুর করেছে। ৭ নভেম্বর, শনিবার রাতে নগরীর কালীবাড়ি রোডের সরকারি বরিশাল কলেজসংলগ্ন ফাহিম হোটেলে এ ঘটনা ঘটে।
রফিকুল ইসলাম টিপুর সহযোগী মো. রুবেল জানান, টিপু ৭ নভেম্বর, শনিবার রাতে কালীবাড়ি রোডের ফাহিম হোটেলে খাবার খাচ্ছিলেন। এ সময় হঠাৎ কিশোর গ্যাং লিডার সৌরভ বালা, তানজিম রাব্বি, রাজিন, সাগরসহ ৪০/৫০ জনের একটি সন্ত্রাসী দল টিপুর ওপর হামলা চালায়। তারা হোটেলটি ভাঙচুর করে এবং টিপুকে কুপিয়ে জখম করে। টিপু চিৎকার করলে লোকজন দৌড়ে গিয়ে তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
মাদক ব্যবসায় বাধা দেওয়ায় এ হামলার ঘটনা ঘটেছে বলে জানান রুবেল।
হাসপাতালের সার্জারি ইউনিটের ইন্টার্ন চিকিৎসক তন্ময় চক্রবর্তী জানান, আহত ব্যক্তির মাথায় ছয়টি এবং শরীরে একটি কুপিয়ে জখমের চিহ্ন রয়েছে।
বরিশাল কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান জানান, সিনিয়র-জুনিয়র দ্বন্দ্ব নিয়ে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা হয়েছে।
স্থানীয় সাদমান নামের এক কলেজছাত্র জানান, আব্বা গ্রুপের বিরুদ্ধে বিভিন্ন থানায় সাত-আটটি মামলা রয়েছে। বরিশাল সিটি কলেজের অধ্যক্ষকে মারধরের পর গা-ঢাকা দিয়েছিল গ্রুপটি। টিপুকে কুপিয়ে জখমের মধ্য দিয়ে এরা আবার সন্ত্রাসী কার্যক্রম শুরু করেছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap